ব্রেকিং নিউজ :
Home » রাজনীতি » খালেদা জিয়ার কার্যালয় চারটি চিঠি

খালেদা জিয়ার কার্যালয় চারটি চিঠি

wyvB&

প্রাইম নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে চারটি চিঠি ও তিনটি পত্রিকা এসেছে। চারটি জায়গা থেকে এগুলো এসেছে। বেলা সোয়া ২টার দিকে এগুলো কার্যালয়ের সামনে এলে কর্তব্যরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সেগুলো খাতায় লিপিবদ্ধ করে ভেতরে পাঠিয়ে দেন।

চলমান অবরোধ-হরতাল প্রত্যাহার করার দাবি জানানো হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

‘গোপালগঞ্জ-বিরিয়ানিবাজার সংবাদ’ নামের তিনটি পত্রিকা গোপালগঞ্জ থেকে এসেছে। এছাড়া সাদা খামে করে একই রকম দেখতে দুটি চিঠি এসেছে তেজগাঁও থেকে। পাঠিয়েছেন মো. আলীম উদ্দিন, বাসা নং-২২৮/৩ পূর্ব নাখালপাড়া, হাজী মরণ আলী রোড থেকে। এছাড়া আরেকটি চিঠি পাঠিয়েছে সিলেটের কানাইঘাট ওলামা লীগ। এই চিঠিতে প্রাপকের নাম উল্লেখ করা হয়েছে খালেদা বেগম পুতুল। এ ছাড়া অন্য চিঠিটির প্রেরকের ঠিকানা নেই।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির ঠিক দু’দিন আগে ৩ জানুয়ারি রাজনৈতিক অস্থিরতার মধ্যে নিজ কার্যালয়ে ‘অবরুদ্ধ’ হয়ে পড়েন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ৫ জানুয়ারি কার্যালয় থেকে বের হতে চাইলেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বাঁধায় তিনি তা পারেননি। পরে কার্যালয়ের ভেতর থেকেই অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেন তিনি। সেই থেকে কার্যালয়েই আছেন বিএনপি প্রধান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.