ব্রেকিং নিউজ :
Home » নিউজ বক্স » অপু বুবলির পর এবার আলোচনায় (শাকিব রাত্রি) আছে সন্তানও!

অপু বুবলির পর এবার আলোচনায় (শাকিব রাত্রি) আছে সন্তানও!

প্রাইম নিউজ ডেস্ক :  ক্যারিয়ারের শুরুর দিকে এক দুর্বল মুহূর্তে শাকিব খান রাত্রি নামের এফডিসির এক এক্সট্রা শিল্পীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে তোলেন। যার ফলশ্রুতিতে শাকিব খানের ঔরসে রাত্রির একটি সন্তানও জন্ম নেয় বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এ বিষয়টি অনেক পুরনো। এফডিসির পুরনো মুখ সবাই ঘটনাটি জানেন। কিন্তু নতুন করে আলোচনায় আসে চলচ্চিত্র অভিনেতা শান আরাফের একটি ফেসবুক স্ট্যাটাস প্রকাশিত হওয়ার পর। শান আরাফ এফডিসিতে কাজ করছেন অনেকদিন। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘চুপি চুপি প্রেম’ ছবিতে কাজ করে ব্যাপক প্রশংসিতও হন তিনি। শান আরাফ তার ফেসবুক স্ট্যাটাসে বলেন:

তাহলে রাত্রির কি হবে?? …….. যখন শাকিব খান নতুন ছিলো তখন এফডিসিতে রাত্রি নামে একজন এক্সট্রা শিল্পীর সাথেও নাকি শাকিব খানের বিয়ে হয়েছিল বলে রাত্রি জোর দাবি করে, যদিও তার কাছে বিয়ের কোন কাগজ পত্র নেই, গরিব এবং অশিক্ষিত মনে হয় রাত্রিকে….. সেই ঘরেও শাকিব খানের একটা ছেলে আছে, গরিব বলে আজও রাত্রি তার ছেলের স্বীকৃতি পায়নি শাকিব খানের কাছ থেকে……অপু নায়িকা আর সে নায়িকা নয় বলেকি তার কিছুই হবেনা……??

এখনও রাত্রি এফ ডি সি তে পাগলের মতো ঘুরে বেড়ায়…..এফ ডি সি তে প্রায় সবাই রাত্রিকে চেনে….

এছাড়াও বিষয়টি নিয়ে প্রতিবেদক এফডিসির একজন পুরনো কর্মীর সাথে কথা বলেন। নাম প্রকাশে অনিচ্ছুক ওই ক্যামেরা সহকারী বলেন, “রাত্রী নামের একটি মেয়েকে মাঝে মাঝেই এফডিসিতে দেখা যায়। এক্সট্রা শিল্পী হিসেবে কাজ করেন। মেয়েটি বহুবার দাবী করেছে শাকিব খানের সঙ্গে তার সম্পর্ক ছিল। এমনকি চলচ্চিত্র পরিচালক সমিতি অফিসেও গিয়েছিলেন তিনি। বিষয়টি নিয়ে সেখানে শাকিব খানের সাথেও তর্ক হয়েছে বলে শুনেছি। তাদের একটি সন্তান আছে বলে মেয়েটি জানিয়েছে।”

 

বাংলাদেশের চলচ্চিত্র জগতের অন্যতম প্রাণপুরুষ এবং কিংবদন্তী নায়ক ইলিয়াস কাঞ্চন। চলচ্চিত্র এবং গণমাধ্যমে যাকে শ্রদ্ধা করেন এবং ভালোবাসেন সবাই। জনসচেতনতামূলক কাজ ও সামাজিক আন্দোলনে সব সময়ই তিনি কার্যকর ভূমিকা পালন করে যাচ্ছেন। নিরাপদ সড়ক আন্দোলনের পাশাপাশি সংবাদ মাধ্যমেও তিনি সক্রিয়। তার মালিকানাধীন এবং সম্পাদনায় প্রকাশিত পত্রিকা নিরাপদ নিউজ-এ শাকিব খান ও রাত্রির মধ্যকার সম্পর্ক নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিলো ইতিপূর্বে। সব মিলিয়ে মিথ্যে অভিযোগের ভিত্তিতে অপু বিশ্বাসের সাথে ছাড়াছাড়ি, বুবলির সাথে ঘনিষ্টতা ইত্যাদি শাকিব খানের চারিত্রিক দুর্বলতাই প্রকাশ করে। রাত্রির সাথে যা ঘটেছিলো, অপু বিশ্বাসের সাথেও তা ঘটেছে, বুবলির ভাগ্যে কী আছে, কে বলতে পারে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.