ব্রেকিং নিউজ :
Home » স্লাইড নিউজ » যৌথ নেতৃত্বের মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে এবং দল চলছে?

যৌথ নেতৃত্বের মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে এবং দল চলছে?

প্রাইম নিউজ ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুর ইসলাম আলমগীর বলেছেন, বিএনপিতে যৌথ নেতৃত্বের মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে এবং দল চলছে। এ ছাড়া ছাত্র ও তরুণ সমাজকে গণতন্ত্র রক্ষার জন্য এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।

আজ রোববার জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাবেক ও বর্তমান ছাত্র ফোরাম আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। মির্জা নজরুল বলেন, খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে দলের মধ্যে একটি যৌথ নেতৃত্ব গড়ে উঠেছে। আর সেই নেতৃত্বই দলের বিভিন্ন সিদ্ধান্ত নিচ্ছে।

মির্জা ফখরুল বলেন, জনগণকে সঙ্গে নিয়ে গণ-আন্দোলন গড়ে তুলতে হবে। বিভিন্ন সময়ে ছাত্র সমাজের ভূমিকার কথা উল্লেখ করে তাঁদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, ছাত্র ও তরুণ সমাজের ওপর দায়িত্ব এসেছে গণতন্ত্র রক্ষার জন্য এবং দলের নেত্রীকে মুক্ত করা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে দেশে ফিরিয়ে আনার জন্য।

সরকার গণতন্ত্রকে ধ্বংস করছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সরকার সুপরিকল্পিতভাবে রাষ্ট্রের বিভিন্ন প্রতিষ্ঠানকে নিয়ন্ত্রণ করছে।

শ্রীলঙ্কার কলম্বোয় বোমা হামলার নিন্দা জানিয়েছেন বিএনপি মহাসচিব। তিনি শোক প্রকাশ করে বলেন, এ ধরনের সন্ত্রাসী হামলার বিরুদ্ধে সারা বিশ্বে আন্দোলন গড়ে তুলতে হবে।

সভায় আরও বক্তব্য দেন, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, শহীদউদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

 

সুত্র:  প্রথম আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.